এবার বিএনপি নেতার বাড়ির পার্কিংয়ে মিললো এস আলমের গাড়ি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১১:৩২ এএম, ০৫ সেপ্টেম্বর ২০২৪
ছবি: সংগৃহীত

এবার চট্টগ্রামে মনজুরুল আলম চৌধুরী নামের এক বিএনপি নেতার বাড়ির গ্যারেজে মিললো এস আলমের গাড়ি। বুধবার (৪ সেপ্টম্বর) দিনগত রাতে নগরীর জামাল খান এলাকার ‘স্যানমার স্প্রিং গার্ডেন’ নামের বহুতল ভবন থেকে গাড়িটি জব্দ করে পুলিশ। গাড়িটির নম্বর চট্ট-মেট্রো ঘ-১১-৫৩৪৪।

বিআরটিএর তথ্য অনুযায়ী, জব্দ গাড়িটি এস আলমের মালিকানাধীন সোনালি লজিস্টিকসের নামে নিবন্ধন করা। এছাড়া ঠিকানা হিসেবে নগরীর আসাদগঞ্জ এস আলম ভবনের প্রধান কার্যালয়ের ঠিকানা দেওয়া আছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ওবায়েদুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর জামাল খান এলাকার একটি ভবনের নিচে পার্কিং করে রাখা এস আলমের একটি গাড়ি জব্দ করা হয়েছে।

সূত্রে জানা গেছে, বহুতল ওই ভবন কোতোয়ালি থানা বিএনপির সভাপতি মনজুরুল আলম চৌধুরীর পারিবারিক মালিকানাধীন। ভনের একটি ফ্ল্যাটে তিনি থাকেন। জব্দ করা গাড়িটি ছাড়াও সেখানে আরও দুটি গাড়ি ছিল। পুলিশ যাওয়ার আগে এগুলো সরিয়ে ফেলা হয়।

আরও পড়ুন

এ বিষয়ে কোতোয়ালি থানা বিএনপির সভাপতি মনজুরুল আলম চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘গাড়িটি আমার বাসার নিচে পার্কিংয়ে কে রেখেছে জানি না। আমি রাখিনি।’

এর আগে গত ২৯ আগস্ট সন্ধ্যায় নগরীর কালুরঘাট এলাকার একটি কারখানা থেকে ১৪টি বিলাসবহুল গাড়ি বের করার ভিডিও ছড়িয়ে পড়লে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনাম এবং কর্ণফুলী উপজেলা বিএনপির আহ্বায়ক এস এম মামুন মিয়াকে দল থেকে শোকজ করা হয়। শোকজের জবাবে সন্তুষ্ঠ না হওয়ায় দল থেকে তাদের সদস্য পদ স্থগিত করা হয়। একই সঙ্গে দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করেন দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তারও আগে ২৮ আগস্ট এস আলম গ্রুপের আরেকটি গাড়িতে চড়ে কক্সবাজারের পেকুয়ার নিজ এলাকায় সংবর্ধনায় এসে সমালোচনার মুখে পড়েন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী সালাহউদ্দিন আহমেদ। পরে তিনি এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন।

এমডিআইএইচ/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।