ঢাকায় ট্রাকের ধাক্কায় বাইসাইকেল আরোহীর মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৩ এএম, ০৫ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

রাজধানীর উত্তরায় ট্রাকের ধাক্কায় মো. মনির হোসেন (২২) নামের এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে এ দুর্ঘটনার পর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মনির হোসেন উত্তরায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত ছিলেন। তিনি ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার চৌডিয়া গ্রামের মো. মোফাজ্জল হোসেনের সন্তান। গাজীপুরের টঙ্গী এরশাদ নগর এলাকায় থাকতেন তিনি।

মনির হোসেনের স্ত্রী ময়না বেগম বলেন, দুপুরে উত্তরা পূর্ব থানাধীন উত্তরা রাজউক কলেজের পাশে ব্রিজের ঢালে বাইসাইকেল নিয়ে যাওয়ার সময় দ্রুতগামী একটি ট্রাক বাইসাইকেলকে চাপা দেয়। এতে আমার স্বামী গুরুতর আহত হন। দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

কাজী আল আমিন/এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।