হত্যা মামলায় দিলীপ আগরওয়ালাকে ৭ দিনের রিমান্ডে চায় পুলিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১০ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০২৪

হত্যা মামলায় গ্রেফতার ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) দিলীপ কুমার আগরওয়ালাকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চাইবে পুলিশ।

এর আগে মঙ্গলবার (৩ সেপ্টেম্ব) রাতে রাজধানীর গুলশান থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

মঙ্গলবার দিবাগত রাতে র‌্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস বলেন, হত্যা মামলায় দিলীপ কুমার আগরওয়ালাকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন

সম্প্রতি রাজধানীর বাড্ডা থানায় মো. শাহাদাত হোসেন খান বাদী হয়ে দিলীপ কুমার আগরওয়ালার বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। বাড্ডা এলাকায় হৃদয় আহমেদ (১৬) নামে এক যুবকের মৃত্যুর ঘটনায় মামলাটি গত ২৩ আগস্ট দায়ের করা হয়। মামলায় দিলীপ কুমারের বিরুদ্ধে হত্যা ও সহায়তার অভিযোগ আনা হয়েছে।

এ মামলার ২০ নম্বর আসামি তিনি। রাতেই তাকে গ্রেফতারের পর বাড্ডা থানা পুলিশে সোপর্দ করেছে র‌্যাব।

এ ব্যাপারে জানতে চাইলে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জাগো নিউজকে বলেন, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালাকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

টিটি/জেএ/এমআরএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।