বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধান বিচারপতির অভিনন্দন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩৮ এএম, ০৪ সেপ্টেম্বর ২০২৪

টেস্ট ক্রিকেটে পাকিস্তানের বিপক্ষে প্রথম জয় ও সিরিজ জিতে হোয়াইটওয়াশ করায় বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ।

বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে প্রধান বিচারপতি রেফাত আহমেদের নেতৃত্বাধীন আপিল বিভাগে বিচারকাজ শুরুর পর তিনি বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানান।

এদিন আপিল বিভাগের কার্যতালিকায় ১ নম্বরে থাকা মামলার শুনানির শুরুতে জ্যেষ্ঠ আইনজীবী মহসীন রশিদ বলেন, ‘মাই লর্ড, একটা খুশির খবর। পাকিস্তান ক্রিকেট দলকে হোয়াইটওয়াশ করেছে বাংলাদেশ ক্রিকেট দল।’

এ সময় প্রধান বিচারপতি বলেন, ‘বাংলাদেশ ক্রিকেট দলের সবাইকে অভিনন্দন।’

এদিকে রাওয়ালপিন্ডিতে বাংলাদেশের জয় নিশ্চিত হওয়ার পরপর টাইগার কাপ্তান নাজমুল হোসেন শান্তকে ফোন করে শুভেচ্ছা জানান অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। ফোনালাপের বিষয়টি নিশ্চিত করে প্রধান উপদেষ্টার প্রেস উইং থেকে জানানো হয়েছে, দেশে ফেরার পর ক্রিকেট দলকে সংবর্ধনা দেবে সরকার।

টেস্ট স্ট্যাটাস অর্জনের ২৪ বছর পর এই সিরিজেই এসেছে পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচ জয়। প্রথম টেস্টে ১০ উইকেটের বিশাল জয়ের পর এবার দ্বিতীয় টেস্টেও এলো অসামান্য এক জয়।

এফএইচ/জেএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।