জুলাই বিপ্লবের স্পিরিট স্পোর্টসে দেখতে পারছি: উপদেষ্টা আসিফ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১১ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০২৪
যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ

প্রথমবারের মতো টেস্টে বাংলাদেশ পাকিস্তানকে হোয়াইটওয়াশ করায় সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ বলেছেন, জুলাই বিপ্লবের যে স্পিরিট এটা আমরা স্পোর্টসের ক্ষেত্রেও দেখতে পারছি।

চলমান শ্রমিক বিক্ষোভ নিয়ে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সচিবালয়ে সংবাদ সম্মেলনে এসে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এ মন্তব্য করেন।

আরও পড়ুন

পাকিস্তানকে হোয়াইটওয়াশ করা সম্পর্কে সাংবাদিকরা ক্রীড়া উপদেষ্টার অভিমত জানতে চাইলে আসিফ মাহমুদ বলেন, ইতিহাসে কখনো পাকিস্তানের সঙ্গে বাংলাদেশে টেস্ট ম্যাচ জেতেনি। সেই জায়গায় আমরা সিরিজের দুটি ম্যাচ জিতেই পাকিস্তানকে হোয়াইটওয়াশ করার যে গৌরব অর্জন করেছি, এটি অবশ্যই আমাদের জন্য গৌরবের এবং এ জন্য আমি জাতীয় দলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।

তিনি বলেন, জুলাই বিপ্লবের যে স্পিরিট, এটা আমরা স্পোর্টসের ক্ষেত্রেও দেখতে পারছি। আসলে আমাদের খেলোয়াড়রা আমাদের বিশ্ব দরবারে রিপ্রেজেন্ট করেন। আমরা সাফ অনূর্ধ্ব ২০-এ দেখেছি এবং ক্রিকেটেও দেখছি। ভবিষ্যতে যাতে এটা সাসটেইন করে এবং আমরা আরও ভালো করতে পারি, সে ব্যাপারে কাজ করে যাচ্ছি এবং কাজ করে যাবো।

এমএএস/এসআইটি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।