ডোনাল্ড লু’র ঢাকা সফর

র‌্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার বিষয়ে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৪ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০২৪
পররাষ্ট্র উপদেষ্টা তৌহিদ হোসেন/ফাইল ছবি

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিনিধি দলের ঢাকা সফরকালে দ্বিপক্ষীয় বিষয়গুলো নিয়েই আলোচনা হবে বলে জানিয়েছেন পররাষ্ট্র উপদেষ্টা তৌহিদ হোসেন।

মার্কিন প্রতিনিধি দলের সঙ্গে র‌্যাবের নিষেধাজ্ঞা নিয়ে আলোচনা হবে কি না জানতে চাইলে তিনি বলেন, এটা নিয়ে আমরা কী করতে যাচ্ছি, আমি এই মুহূর্তে সেটা বলতে পারবো না।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে পররাষ্ট্র মন্ত্রণালয়ে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিনিধি দলের আসন্ন ঢাকা সফর নিয়ে জানতে চাইলে পররাষ্ট্র উপদেষ্টা বলেন, তারা অল্প সময়ের জন্য আসছেন। তবে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিনিধি দলের সফরে দ্বিপক্ষীয় বিষয়গুলো নিয়েই আলোচনা হবে। তাদের সঙ্গে যে বিষয়গুলো আছে, আমরা সেটাকে এগিয়ে নেওয়ার চেষ্টা করবো।

আরও পড়ুন

সংযুক্ত আরব আমিরাতে মুক্তি পাওয়া ৫৭ শ্রমিকের বিষয়ে জানতে চাইলে তৌহিদ হোসেন বলেন, প্রবাসীদের অনেক সমস্যা আমরা ঢাকা থেকেই তৈরি করে দেই। আমরা চাইবো, ঢাকা থেকেই যেন কম সমস্যা নিয়ে যেতে পারেন। ওখানে গিয়ে যেন ভালো সার্ভিস ডেলিভারি পেতে পারেন।

আইএইচআর/ইএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।