কমফোর্ট ডায়াগনস্টিক সেন্টারকে পাঁচ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩১ পিএম, ৩১ আগস্ট ২০২৪

রাজধানীর গ্রিন রোডে অবস্থিত কমফোর্ট নার্সিং হোম ও ডায়াগনস্টিক সেন্টারকে পাঁচ লাখ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

শনিবার (৩১ আগস্ট) জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের নির্দেশনায় সেখানে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

অভিযানে বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট, ওষুধ ও ফিজিশিয়ান স্যাম্পল সংরক্ষণ, ধার্যকৃত মূল্যের অধিক মূল্যে সেবা বিক্রয়, সেবার মূল্যতালিকা হালনাগাদ না থাকা, টেকনিশিয়ান পরিচয়ে পিয়নের মাধ্যমে রিএজেন্ট সলিউশন তৈরি, প্যাথোলজিস্ট হয়েও কনসালটেন্ট পরিচয়ে রিপোর্ট তৈরির অপরাধে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৯, ৪০, ৪৫, ৫৩ ধারায় ওই প্রতিষ্ঠানকে পাঁচ লাখ টাকা জরিমানা করা হয়।

ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক বিকাশ চন্দ্র দাসের নেতৃত্বে অভিযানে অধিদপ্তরের ঢাকা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আব্দুল জব্বার মন্ডল এবং ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. আব্দুস সালাম অংশগ্রহণ করেন।

এনএইচ/ইএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।