বন্যার্তদের ত্রাণ ও চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছে বিজিবি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩০ এএম, ৩১ আগস্ট ২০২৪
বিজিবির ত্রাণ বিতরণ

বিজিবির উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ এবং চিকিৎসাসেবা দেওয়া অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার (৩০ আগস্ট) বন্যাদুর্গত এলাকার ৪ হাজার ৭৭৬টি পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ এবং ২ হাজার ৩৫০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ প্রদান করা হয়েছে।

বিজিবির জনসংযোগ কর্মকর্তা মো. শরীফুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, শুক্রবার বন্যাদুর্গত ফেনী সদরে ২০০টি, ফুলগাজীতে ৫০০টি, পরশুরামে ৮৯৫টি, ছাগলনাইয়ায় ২০০টি, সোনাগাজীতে ৭০০টি পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

বন্যার্তদের ত্রাণ ও চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছে বিজিবি

অন্যদিকে, কুমিল্লা সদরে ৮০০টি, নোয়াখালীর বেগমগঞ্জে ৭০০টি, মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৫০০টি, খাগড়াছড়ির রামগড়ে ২৪১টি এবং রাঙামাটির বরকলে ৬টি পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

আরও পড়ুন

এছাড়া বিজিবির পরিচালিত মেডিকেল ক্যাম্পেইনের মাধ্যমে বন্যাদুর্গত ফেনীর পরশুরাম সুবার বাজারে ৬১০ জন ও সীমান্ত এলাকায় ৫৪০ জন, দাগনভূঁঞায় ৫৮০ জন এবং কুমিল্লার চৌদ্দগ্রামে ৬২০ জনসহ মোট ২হাজার ৩৫০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ প্রদান করা হয়েছে।

এছাড়া নোয়াখালীর বেগমগঞ্জে ২৫০ প্যাকেট প্রয়োজনীয় ওষুধপত্র বিতরণ করা হয়েছে।

টিটি/এসআইটি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।