রাজধানীর হাজারীবাগে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৯ এএম, ৩১ আগস্ট ২০২৪
ফাইল ছবি

রাজধানীর হাজারীবাগের গণকটুলি এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে ইফতেখার হোসাইন ইমন (২৪) নামের নেসলে কোম্পানির এক কর্মচারীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (৩০ আগস্ট) রাতে এই ঘটনাটি ঘটে পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে ওয়ান স্টপ ইমারজেন্সি সেন্টারে (ওসেকে) রাত দশটার দিকে তার মৃত্যু হয়।

নিহতের চাচা কালো মিয়া জানান, আমার ভাতিজা ইমন নেসলে কোম্পানিতে চাকরি করতো। রাতে হাজারীবাগ গণকটুলি এলাকা স্থানীয় সঞ্জু নামের এক সন্ত্রাসের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাকে ছুরি দিয়ে আঘাত করা হয়।

পরে খবর পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ভুক্তভোগী চাকরির পাশাপাশি ২২ নং ওয়ার্ড যুবদলের সদস্য ছিলেন বলেও জানান তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।