ব্যবসায়ী আসলাম সেরনিয়াবাতকে তুলে নিলো কারা?

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ৩০ আগস্ট ২০২৪
আসলাম সেরনিয়াবাত

সিআইপি, বিশিষ্ট ব্যবসায়ী, শীর্ষ করদাতা ও গাড়ি বিক্রেতা প্রতিষ্ঠান কার সিলেকশনের স্বত্বাধিকারী আসলাম সেরনিয়াবাতকে অপহরণের অভিযোগ উঠেছে। আসলাম সেরনিয়াবাত অপহরণের ঘটনায় রাজধানীর পল্লবী থানায় একটি লিখিত অভিযোগ করেছেন তার ভায়রা লে. কর্নেল তারেক হোসেন ভুইয়া।

অভিযোগে বলা হয়, ২৯ আগস্ট রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর কালশী ফ্লাইওভারের নিচে আসলাম সেরনিয়াবাতের গাড়ি থামতে বলে কয়েকজন ব্যক্তি। এসময় আইনশৃঙ্খলা বাহিনীর পোশাক পরা ও সিভিল পোশাকে ছিলেন কয়েকজন ব্যক্তি। এরপর একটি গাড়িতে উঠিয়ে আসলামকে নিয়ে যায় অপহরণকারীরা।

অপহৃত আসলাম সেরনিয়াবাতের ভাইরা লে. কর্নেল তারেক হোসেন ভুইয়া জাগো নিউজকে বলেব, থানা-পুলিশ ও র‌্যাব-৪ কার্যালয়ে বিষয়টি জানানো হয়েছে। আমরা দ্রুত আসলাম সেরনিয়াবাতকে সুস্থভাবে ফিরে পেতে চাই।

আরও পড়ুন

থানায় দায়ের করা অভিযোগে তারেক হোসেন উল্লেখ করেছেন, ২৯ আগস্ট রাত সাড়ে ৯টার দিকে আসলাম সেরনিয়াবাত তার বারিধারার অফিস শেষ করে একজন আইনজীবীর সঙ্গে সাক্ষাৎ করার জন্য মিরপুরে যান। সঙ্গে আরেকটি গাড়িতে গাড়ি ব্যবসায়ী বারিধারার সভাপতি হাবিবুল্লাহ ছিলেন। আইনজীবীর সঙ্গে সাক্ষাৎ শেষে বাসার উদ্দেশ্যে রওনা করেন আসলাম।

বাসায় ফেরার পথে রাত সাড়ে ১১টার দিকে কালশী ফ্লাইওভারের নিচে আইনশৃঙ্খলা বাহিনীর পোশাক পরা কয়েকজন ব্যক্তি আসলামের গাড়ি থামার জন্য ইশারা দেয়। এসময় গাড়িচালক গাড়ি থামালে গাড়িতে আসলাম আছে কি না জানতে চান। তারা আসলামকে গাড়ি থেকে নামতে বলেন।

অভিযোগে আরও বলা হয়, এসময় আসলাম গাড়ি থেকে নামলে তাদের সঙ্গে থাকা একজন সিভিল পোশাকের ব্যক্তি আসলামের হাতে থাকা দুইটি মোবাইলফোন নিয়ে নেয়। এরপর আসলামকে একটি গাড়িতে উঠিয়ে দ্রুত নিয়ে যায় তারা।

টিটি/এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।