চট্টগ্রামে দুর্বৃত্তের গুলিতে দুইজন নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১১:৫৪ পিএম, ২৯ আগস্ট ২০২৪
নিহত দুইজন মাসুদ কায়সার ও মোহাম্মদ আনিস

চট্টগ্রামে দুর্বৃত্তের গুলিতে দুই যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাত আটটার দিকে নগরের বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন-কুয়াইশ সড়কের নাহার কমিউনিটি সেন্টার ও এভারকেয়ার হাসপাতাল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- মাসুদ কায়সার (৩২) ও মোহাম্মদ আনিস (৩৮)। মাসুদ হাটহাজারী উপজেলার ১৪নং শিকারপুর ইউনিয়নের পশ্চিম কুয়াইশ এলাকার মৃত মো. ইসহাকের ছেলে। আনিস একই এলাকার মৃত মোহাম্মদ রফিকের ছেলে।

নিহতদের দুজনই স্থানীয় রাজনীতিতে হাটহাজারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ইউনুস গণি চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত।

চট্টগ্রাম জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার ওয়াসিম ফিরোজ বলেন, ‘বায়েজিদ থানার অক্সিজেন-কুয়াইশ সড়ক দিয়ে হেঁটে যাচ্ছিলেন আনিস ও কায়সার। একটি মোটরসাইকেল থেকে গুলি করা হলে আনিস ঘটনাস্থলেই মারা যান। তাকে স্থানীয়রা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। অপরদিকে কায়সার পালিয়ে ওই মুরগিপাড়া এলাকায় গেলে সেখানে গিয়ে তাকে গুলি করা হয়। পার্শ্ববর্তী এভারকেয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করে।’

এএজেড/জেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।