লালবাগে ছাত্রলীগ নেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৭ পিএম, ২৯ আগস্ট ২০২৪
ফাইল ছবি

রাজধানীর লালবাগের রসুলপুরে একটি সাবলেট বাসা থেকে শায়লা আক্তার (২২) নামের ইডেন কলেজের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৮ আগস্ট) মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

শায়লা আক্তার ইডেন কলেজ শাখা ছাত্রলীগের নেত্রী ছিলেন। তিনি পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার ধানখালি গ্রামের আল আমিন সিকদারের মেয়ে। বর্তমানে লালবাগের রসুলপুরের একটি বাসায় সাবলেট হিসেবে থাকতেন।

লালবাগ থানার উপ-পরিদর্শক (এস আই) অজয় কৃষ্ণ পাল এ বিষয়ে বলেন, খবর পেয়ে লালবাগের একটি বাসা থেকে শায়লাকে আমরা গলায় ঝুলন্ত অবস্থায় উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও বলেন, শায়লার বান্ধবীর কাছে জানতে পারি শায়লা ইডেন কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এবং ওই কলেজ শাখা ছাত্রলীগের নেত্রী ছিলেন। তার শরীরে কালো দাগ রয়েছে। ধর্ষিত হয়েছে কি না ফরেনসিক আলামত দেওয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহতের বান্ধবী খুশবু আক্তার জানান, মঙ্গলবার (২৭ আগস্ট) রাত ১১টার দিকে বাইরে থেকে বাসায় যান শায়লা। বুধবার (২৮ আগস্ট) সকাল ১০টার দিকে তার বাসায় গিয়ে দেখেন ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

কাজী আল আমিন/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।