আন্দোলনে আহত ছাত্রদের চিকিৎসার খোঁজ নিলেন বিএসএমএমইউ ভিসি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৪ এএম, ২৯ আগস্ট ২০২৪

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শিক্ষার্থীসহ আহতদের চিকিৎসার খোঁজখবর নিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ডা. মো. সায়েদুর রহমান।

বুধবার (২৮ আগস্ট) উপাচার্য হাসপাতালের কেবিন ব্লক, সাধারণ জরুরি বিভাগে চিকিৎসাধীন শিক্ষার্থী ও আহত ব্যক্তি, স্বজনদের সঙ্গে কথা বলেন এবং উন্নত ও যথাযথ চিকিৎসাসেবা নিশ্চিতকল্পে সংশ্লিষ্টদের প্রয়োজনীয় নির্দেশনা দেন।

এসময় হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. রেজাউর রহমান জানান, বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শিক্ষার্থীসহ আহত ১৮১ জনকে বিএসএমএমইউয়ে চিকিৎসাসেবা দেওয়া হয়েছে। বর্তমানে আইসিইউতে দুজনসহ চিকিৎসাধীন রয়েছেন ৩১ জন। মারা গেছেন দুইজন। আহতদের প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা, ওষুধপত্র, অপারেশনসহ প্রয়োজনীয় চিকৎসা সামগ্রী সম্পূর্ণ বিনামূল্যে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে দেওয়া হচ্ছে।

এসময় বিএসএমএমইউয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ডা. মো. দেলোয়ার হোসেন, ভারপ্রাপ্ত প্রক্টর ডা. শেখ ফরহাদ, উপ-পরিচালক (হাসপাতাল) ডা. আবু নাসের প্রমুখ উপস্থিত ছিলেন।

এএএম/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।