বিমানের পরিচালনা পর্ষদ পুনর্গঠন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০১ পিএম, ২৮ আগস্ট ২০২৪

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদ পুনর্গঠন করা হয়েছে। বুধবার (২৮ আগস্ট) বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে বিমান বোর্ড পুনর্গঠন করা হয়।

তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা আব্দুল মুয়ীদ চৌধুরীর নেতৃত্বে ১৩ সদস্যের পরিচালনা পর্ষদে অন্তর্ভুক্ত হয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব, অর্থবিভাগ, অর্থ মন্ত্রণালয়ের সচিব, জাতীয় রাজস্ববোর্ডের চেয়ারম্যান, প্রধান উপদেষ্টার কার্যালয়ের সচিব, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান, বাংলাদেশ সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং ইন চিফ, ইন্টারন্যাশনাল চেম্বার অব কমার্স বাংলাদেশের প্রেসিডেন্ট মাহবুবুর রহমান, অ্যাসোসিয়েশন অব ব্যাংকারস বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান, বিমানের সাবেক পরিচালক লে. কর্নেল (অ.) ইঞ্জিনিয়ার শাহরিয়ার আহমেদ চৌধুরী, আইসিএবির কাউন্সিল মেম্বার নূর-ই-খোদা আব্দুল মবিন, ইমার্জিং ক্রেডিট রেটিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আলী আশফাক, এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও।

এমএমএ/এমআরএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।