নারী সাংবাদিকের মরদেহ উদ্ধার

মতপ্রকাশের স্বাধীনতার ওপর আরেকটি নৃশংস হামলা, দাবি জয়ের

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১১:১৬ এএম, ২৮ আগস্ট ২০২৪
ফাইল ছবি

রাজধানী ঢাকার হাতিরঝিল লেক থেকে এক নারী সাংবাদিকের মরদেহ উদ্ধার হয়েছে। এ ঘটনাকে বাংলাদেশে মতপ্রকাশের স্বাধীনতার ওপর এটি আরেকটি নৃশংস হামলা বলে দাবি করেছেন সদ্য পদত্যাগ করে দেশ ছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য- প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

বুধবার (২৮ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে জয় লেখেন, ‘গাজী টিভির নিউজরুম এডিটর সারাহকে মৃত অবস্থায় পাওয়া গেছে। ঢাকার হাতিরঝিল লেক থেকে তার লাশ উদ্ধার করা হয়। বাংলাদেশে মতপ্রকাশের স্বাধীনতার ওপর এটি আরেকটি নৃশংস হামলা। গাজী টিভি হলো একটি ধর্মনিরপেক্ষ সংবাদ চ্যানেল যার মালিক গোলাম দস্তগীর গাজী সম্প্রতি গ্রেফতার হয়েছেন।’

মতপ্রকাশের স্বাধীনতার ওপর আরেকটি নৃশংস হামলা, দাবি জয়ের

এদিকে, মঙ্গলবার (২৭ আগস্ট) দিবাগত রাত পৌনে ২টার দিকে স্থানীয়রা রাজধানীর হাতিরঝিল লেক থেকে রাহানুমা সারাহ (৩২) নামে এক নারী সাংবাদিকের মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, রাহানুমা সারাহ জি-টিভির একজনকর্মী। রাত পৌনে ২টার দিকে হাতিরঝিলে স্থানীয় কয়েকজন তাকে লেকে ঝাঁপ দিতে দেখে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করে। বিষয়টি রাত ৩টার দিকে আমাকে জানানো হয়।

ওসি আরও বলেন, ঘটনা শুনে রাহানুমা সারাহ-র বাবাকে বিষয়টি জানানো হয়েছে। তার বাবার সঙ্গে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসইউজে/এসএনআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।