আনসার ছাড়াই সচল শাহ আমানত বিমানবন্দর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ২৬ আগস্ট ২০২৪

চাকরি জাতীয়করণের দাবিতে গত বৃহস্পতিবার থেকে কর্মবিরতি পালন করছেন চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত ২০০ অঙ্গীভূত আনসার সদস্য। এ অবস্থায় বিমানবন্দরের নিজস্ব নিরাপত্তা বাহিনী, বিমান বাহিনী ও ব্যাটালিয়ান আনসারের মাধ্যমে স্বাভাবিক রাখা হয়েছে বিমানবন্দরের কার্যক্রম।

সোমবার (২৬ আগস্ট) বিকেলে বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন বিমানবন্দরে জনসংযোগ কর্মকর্তা প্রকৌশলী ইব্রাহীম খলিল।

আনসার ছাড়াই সচল শাহ আমানত বিমানবন্দর

তিনি জানান, গত ২২ আগস্ট থেকে কর্মবিরতি পালন করছেন বিমানবন্দরে কর্মরত ২০০ আনসার সদস্য। এ অবস্থায় বিমানবন্দরের অপারেশন কার্যক্রম স্বাভাবিক রাখার লক্ষ্যে নিজস্ব নিরাপত্তা শাখার কমকর্তা-কর্মচারীদের (এভসেক) রিশিডিউলিংয়ের মাধ্যমে ও কোনো কোনো ক্ষেত্রে ডাবল শিফটের মাধ্যমে অতিরিক্ত দায়িত্ব পালন করিয়ে অপারেশন কার্যক্রম সচল রেখেছে।

আনসার ছাড়াই সচল শাহ আমানত বিমানবন্দর

প্রকৌশলী ইব্রাহীম খলিল জাগো নিউজকে বলেন, ‘বিমানবন্দরের ল্যান্ডসাইড, অ্যাপ্রোন এরিয়া ও প্যারিমিটার এলাকায় নিরাপত্তার দায়িত্বে রয়েছেন বিমান বাহিনীর চৌকস সদস্যরা। এছাড়া নতুন করে ৭৫ জন ব্যাটালিয়ন আনসার সদস্য এবং এপিবিএন সদস্যদের নিয়োজিত করা হয়েছে। সবার সহযোগিতায় অপারেশন কার্যক্রম স্বাভাবিক রয়েছে।’

এএজেড/বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।