ফেনী ও কুমিল্লায় ত্রাণ বিতরণ করলেন উপদেষ্টা এম সাখাওয়াত

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৭ এএম, ২৬ আগস্ট ২০২৪

ফেনী ও কুমিল্লা জেলায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন।

রোবাবার (২৫ আগস্ট) ফেনী জেলার মহীপাল সেনানিক্যাম্প এবং কুমিল্লার আলেখাচরে ত্রাণ বিতরণকালে উপদেষ্টা এম সাখাওয়াত বলেন, ফেনী ও কুমিল্লায় বন্যার অবস্থা উন্নতি হচ্ছে। বন্যা পরিস্থিতিতে অন্তর্বর্তী সরকার বন্যা নিয়ন্ত্রণে ও বন্যার্তদের দুর্ভোগ কমাতে আন্তরিকভাবে কাজ করছে।

এ সময় বাংলাদেশ টেক্সটাইল মিলস করপোরেশনের চেয়ারম্যান বিগ্রেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক, ফেনী জেলা প্রশাসক শাহীনা আক্তার, কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান,পুলিশ সুপার সাইদুল ইসলাম, এইচ এন্ড এইচ ফাউন্ডেশনের সভাপতি এম সাফাক হোসেন, মহীপাল সেনাক্যাম্পের বিগ্রেডিয়ার জেনারেল শামসুল আরেফিন, বাংলাদেশ জুট মিলস এসোসিয়েশনের চেয়ারম্যান আবুল হোসেন, বাংলাদেশ জুট স্পিনার্স এসোসিয়েশনের ভাইস চেয়ারম্যান তাপস প্রামানিক, বাংলাদেশ জুট অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান ফরহাদ আহমেদ আকন্দ উপস্থিত ছিলেন।

উপদেষ্টা এম সাখাওয়াত নিজ উদ্যোগ ও বাংলাদেশ জুট মিলস অ্যাসোসিয়েশন, বাংলাদেশ জুট স্পিনার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ জুট অ্যাসোসিয়েশন এবং এইচ এন্ড এইচ ফাউন্ডেশন, এস এস গ্রুপ, পিএসও, প্রাণ আরএফএল ও বিজিএমইএ-র সহায়তায় মোট প্রায় ৭ হাজার ৭০০ পরিবারের ত্রাণ বিতরণ করা হয়। এর মধ্যে ছিল চাল, চিড়া, মুড়ি, গুড়, বিস্কুট, চিপস, মোমবাতি, লাইটার, চিড়ার মোয়া, স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, ফিটকিরিসহ আরও বেশকিছু পণ্য।

এমএএস/এসএনআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।