বন্যায় বিদ্যুৎ বিচ্ছিন্ন সাড়ে ৮ লাখ গ্রাহক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩০ পিএম, ২৫ আগস্ট ২০২৪
ফাইল ছবি

বন্যা পরিস্থিতিতে সারাদেশের ১০টি জেলায় মোট ৮ লাখ ৩১ হাজার ৯৮ জন গ্রাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন অবস্থায় রয়েছেন। বিচ্ছিন্ন হওয়া এলাকায় পুনরায় সংযোগ দিতে বিদ্যুৎ বিভাগ নিরলস কাজ করে যাচ্ছে।

রোববার (২৫ আগস্ট) দুপুরে জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সদস্য (পরিচালন ও বিতরণ) দেবাশীষ চক্রবর্তী।

তিনি বলেন, মোট ১০টি জেলার বন্যার কারণে ৮ লাখ ৩১ হাজার ৯৮ জন গ্রাহক বিদ্যুৎবিহীন অবস্থায় রয়েছে। আমরা সাব স্টেশন এবং মোবাইল টাওয়ারগুলো অগ্রাধিকার ভিত্তিতে চালু করছি। যেন মোবাইল টাওয়ারে বিদ্যুৎ সংযোগ দেওয়া যায়। পর্যায়ক্রমে মাঠ পর্যায়ে পরিদর্শন করে আমরা বিদ্যুৎ সংযোগ দিচ্ছি।

আরও পড়ুন

তিনি আরও বলেন, কিছু জায়গায় পানি কমার কারণে গাছ ভেঙে পড়েছে। এগুলো পরিষ্কার করে আমরা সংযোগ দেওয়ার চেষ্টা করছি।

তবে চলমান বন্যা পরিস্থিতিতে বিদ্যুৎহীন গ্রাহকের সংখ্যা বাড়ছে। এর আগে গত বৃহস্পতিবার (২২ আগস্ট) সব মিলিয়ে সারাদেশে বন্যায় ৫ লাখ ৭ হাজার ৯০০ গ্রাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন অবস্থায় রয়েছে বলে জানিয়েছিলেন এই কর্মকর্তা। মাত্র তিনদিনের মধ্যে সেই সংখ্যা তিন লাখের বেশি বাড়লো।

এনএস/এমআরএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।