উপদেষ্টা আসিফ

ভালোবাসার বহিঃপ্রকাশ কাজে দেখান, ছবি টানিয়ে নয়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১২ এএম, ২৫ আগস্ট ২০২৪
আসিফ মাহমুদ/ফাইল ছবি

বিভিন্ন ব্যানার ফেস্টুনে নিজের ছবি দেখে আবারও সরব হয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক এবং অন্তর্বর্তী সরকারের যুব ও ক্রীড়া এবং শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভুঁইয়া।জনসাধারণকে ছবি টানিয়ে নয়, বরং ভালোবাসার বহিঃপ্রকাশ কাজের মাধ্যমে দেখাতে বলেছেন তিনি৷

শনিবার (২৪ আগস্ট) দিনগত মধ্যরাতে নিজের ফেসবুক আইডিতে দেওয়া এক পোস্টে তিনি এ কথা বলেন। ওই পোস্টে বাংলাদেশ রোলার স্কেটিং কমপ্লেক্সের একটি ছবিও শেয়ার করেন তিনি।

ছবিতে দেখা যায়, উপদেষ্টা আসিফ মাহমুদকে অভিনন্দন জানিয়ে ব্যানার টানানো হয়েছে। এছাড়া ব্যানার নিয়ে বেশ কয়েকজন দাঁড়িয়ে রয়েছেন।

jagonews24

ছবিটি শেয়ার করে আসিফ মাহমুদ লিখেছেন, ভালোবাসার বহিঃপ্রকাশ আপনার কাজ দিয়ে দেখান। বড় বড় ছবি টানিয়ে ব্যক্তিপূজার পুরোনো সংস্কৃতিকে বাঁচিয়ে রেখে না।

তিনি বলেন, ব্যক্তিপূজা করে স্বার্থ হাসিলের সংস্কৃতির বাংলাদেশ আর নেই। স্বার্থের জন্য হোক কিংবা ভালোবেসে হোক, এ ধরনের প্র্যাকটিস বন্ধ করুন।

এনএস/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।