এবার টিএসসিতে ত্রাণসামগ্রী দিলো র‌্যাব

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪১ পিএম, ২৪ আগস্ট ২০২৪

বন্যাদুর্গতদের সহায়তার জন্য টিএসসিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের গণত্রাণ সংগ্রহ কর্মসূচিতে র‌্যাবের পক্ষ থেকে ত্রাণসামগ্রী প্রদান করা হয়েছে। দুই হাজার প্যাকেট (চিড়া, মুড়ি, গুঁড়া দুধ, মোমবাতি, এনার্জি বিস্কুট, পাটি, লাইটার, গুড়, চিনি, খেজুর, মশার কয়েল ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট) ত্রাণসামগ্রী শনিবার পৌঁছে দেওয়া হয় র‌্যাবের পক্ষ থেকে।

এর আগে বন্যা পরিস্থিতির শুরু থেকেই র‌্যাবের পক্ষ থেকে বন্যার্তদের শুকনো খাবার, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, খাবার স্যালাইন ও প্রয়োজনীয় ওষুধ বিতরণ করা হয়।

এবার টিএসসিতে ত্রাণসামগ্রী দিলো র‌্যাব

গত ২৩ আগস্ট ফেনী জেলার বিভিন্ন এলাকায় পাঁচ শতাধিক বন্যার্তদের ত্রাণ বিতরণ ও চিকিৎসা সেবার পাশাপাশি ফেনীর পরশুরাম সীমান্তবর্তী এলাকা থেকে র‌্যাব হেলিকপ্টারের মাধ্যমে একজন গর্ভবতী নারী ও দুজন নবজাতককে উদ্ধার করে।

এছাড়া নারী, শিশু ও বৃদ্ধসহ বন্যাদুর্গত এলাকা থেকে ঝুঁকিপূর্ণ অবস্থায় থাকা পানিবন্দিদের র‌্যাব হেলিকপ্টারের মাধ্যমে উদ্ধার করে নিরাপদ স্থানে স্থানান্তর করা হচ্ছে।

টিটি/এমএইচআর/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।