উখিয়া সীমান্তে এক লাখ ইয়াবা, অস্ত্র-গুলি জব্দ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ১২:৫৮ পিএম, ২১ আগস্ট ২০২৪

কক্সবাজারের উখিয়া সীমান্ত থেকে এক লাখ পিস ইয়াবা, দুটি বিদেশি পিস্তল, একটি দেশীয় পাইপগান এবং ২৫ রাউন্ড গুলি জব্দ করেছে বিজিবি।

বুধবার (২১ আগস্ট) ভোরে বিজিবির কক্সবাজার ব্যাটালিয়নের (৩৪ বিজিবি) পালংখালী বিওপির সদস্যরা উখিয়া সীমান্তের পূর্ব ফারির বিল নামক স্থানে অভিযান চালিয়ে এসব জব্দ করেন।

কক্সবাজার ব্যাটালিয়নের (৩৪ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল আব্দুল্লাহ আল মাশরুকী জানান, পালংখালী বিওপির সদস্যরা নিয়মিত টহল দেওয়ার সময় ফারিরবিল এলাকায় দেখতে পায় মাদক কারবারিরা মিয়ানমার সীমান্ত থেকে পায়ে হেঁটে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করছে।

উখিয়া সীমান্তে এক লাখ ইয়াবা, অস্ত্র-গুলি জব্দ

এসময় বিজিবির টহল দল তাদের চ্যালেঞ্জ করে। বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা তাদের সঙ্গে থাকা ব্যাগ ফেলে দ্রুত মিয়ানমারের দিকে পালিয়ে যায়।

এরপর ঘটনাস্থল থেকে বিজিবির টহলদল ব্যাগ তল্লাশি করে এক লাখ পিস ইয়াবা, দুটি বিদেশি পিস্তল, একটি পাইপগান, ১০ রাউন্ড পিস্তলের গুলি এবং ১৫ রাউন্ড পাইপগানের গুলি জব্দ করে।

সায়ীদ আলমগীর/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।