কোনো কার্যক্রম যেন স্থবির অবস্থায় না থাকে: কর্মসংস্থান উপদেষ্টা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ১৮ আগস্ট ২০২৪

অন্তর্বর্তী সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া বলেছেন, যার যে দায়িত্ব সেই বিভাগ কিংবা ডিপার্টমেন্টকে সক্রিয় করুন। কোনো কার্যক্রম যেন স্থবির অবস্থার মধ্যে না থাকে সেটা নিশ্চিত করুন।

রোববার (১৮ আগস্ট) সচিবালয়ে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয় ও অধীনস্থ দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা বলেন, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে আমাদের কাজের অনেক সুযোগ রয়েছে। অনেক প্রতিবন্ধকতা এবং চ্যালেঞ্জ রয়েছে। আশা করি বর্তমান সংকটময় মুহূর্তে আমরা দেশের মানুষ এবং দেশের জন্য ভালো কিছু উদ্যোগ নিতে পারবো। সেগুলো বাস্তবায়নে আপনাদের সর্বোচ্চ সহযোগিতা চাই। অনেক কিছুই স্থবির হয়ে আছে। সবকিছু আবার সক্রিয় করতে হবে।

সভার শুরুতেই মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপদেষ্টাকে স্বাগত জানান। পরে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের ভিশন, মিশন ও কার্যাবলি উপস্থাপন করা হয়। এছাড়া মন্ত্রণালয়ের চলমান উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে উপদেষ্টাকে অবহিত করা হয়।

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. মাহবুব হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় মন্ত্রণালয় ও অধীন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমএএস/এমকেআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।