ছাত্র আন্দোলনে জিগাতলায় গুলিবিদ্ধ রিয়াজ মারা গেছেন

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৯ পিএম, ১৭ আগস্ট ২০২৪

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গত ৪ আগস্ট রাজধানীর জিগাতলা এলাকায় গুলিবিদ্ধ রিয়াজ (২৩) মারা গেছেন। রিয়াজ বরিশালের হিজলা উপজেলার লক্ষ্মীপুর গ্রামের মাহমুদুল হকের ছেলে। তিনি মুলাদী সরকারি কলেজের ডিগ্রি ছাত্র ছিলেন।

শনিবার (১৭ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) তার মৃত্যু হয়।

নিহত রিয়াজের বড়ভাই হাসান জাগো নিউজকে বলেন, রিয়াজ জিগাতলা এলাকায় বোনের বাসায় থাকতো। ঘটনার দিন ৪ আগস্ট দুপুর সাড়ে ১২ টার দিকে বাসা থেকে বের হয়। এরপর জিগাতলা এলাকায় যাওয়া মাত্রই গুলিবিদ্ধ হয়। তাৎক্ষণিক গুরুতর আহতাবস্থায় প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতাল নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আজ ওর মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, নিহতের মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি থানার অবগত করা হয়েছে।

কেএজেডআইএ/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।