ড. ইউনূসকে অভিনন্দন জানালেন শ্রীলঙ্কার রাষ্ট্রপতি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৪ পিএম, ১৫ আগস্ট ২০২৪

বাংলাদেশের অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা নোবেল বিজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসকে অভিনন্দন জানিয়েছেন শ্রীলঙ্কার রাষ্ট্রপতি রনিল বিক্রমাসিংহে। বুধবার (১৪ আগস্ট) রাতে ড. মুহাম্মদ ইউনূসকে ফোন করে অভিনন্দন জানান তিনি। এসময় তাদের মধ্যে বিভিন্ন বিষয়ে কথোপকথন হয়।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) প্রধান উপদেষ্টার প্রেস উইং জানিয়েছে, বুধবার গভীর রাতে বাংলাদেশের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে ফোনে কথা বলেন শ্রীলঙ্কার রাষ্ট্রপতি রনিল বিক্রমাসিংহে।

এসময় শ্রীলঙ্কার রাষ্ট্রপতি অধ্যাপক ইউনূসকে বাংলাদেশের অন্তর্বর্তী সরকারের নেতৃত্বে আসায় অভ্যর্থনা জানান। রাষ্ট্রপতি বিক্রমাসিংহে প্রধান উপদেষ্টার দায়িত্ব গ্রহণের জন্য অধ্যাপক ইউনূসকে অভিনন্দন জানিয়েছেন। কয়েক দশক ধরে বাংলাদেশে ব্যবসা করছেন এমন শ্রীলঙ্কার বিনিয়োগকারীদের দেশে থাকার এবং এর বৃদ্ধি ও অগ্রগতিতে গঠনমূলক ভূমিকা পালন করারও পরামর্শ দিয়েছেন।

এসময় ড. মুহাম্মদ ইউনূস শ্রীলঙ্কার রাষ্ট্রপতিকে সুবিধাজনক সময়ে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানান।

এসইউজে/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।