ধানমন্ডি ৩২ নম্বরে ১০ জনের বেশি মানুষকে পুলিশে সোপর্দ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ১৫ আগস্ট ২০২৪
ধানমন্ডি ৩২- এর আশপাশ থেকে সন্দেহভাজনদের আটক করা হচ্ছে-ছবি জাগো নিউজ

রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বর সড়কের আশপাশের এলাকা থেকে সন্দেহভাজন ১০ জনের বেশি মানুষকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল থেকে বেলা দেড়টা নাগাদ তাদের আটক করে ধানমন্ডি থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

দুপুরে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজ ধানমন্ডি ৩২ নম্বর সড়কের আশপাশের এলাকায় লাঠিসোটা নিয়ে অবস্থান করছেন অনেক লোকজন। তারা ১০ জনের বেশি মানুষকে মারধর করে আমাদের কাছে পাঠিয়েছে।

আরও পড়ুন:

আটক সবাই রাজনৈতিক দলের নেতাকর্মী কি-না জানতে চাইলে ওসি বলেন, তারা রাজনৈতিক দলের নেতাকর্মী সন্দেহে হেফাজতে নেওয়া হয়েছে। তাদের মারধর করা হয়েছে। তাদের চিকিৎসা নেওয়া হচ্ছে। তারা রাজনৈতিক দলের সঙ্গে সম্পৃক্ত কিনা মোবাইল তল্লাশি করা হচ্ছে।

সরেজমিনে দেখা যায়, ধানমন্ডি ৩২ নম্বর এলাকায় কেউ এলেই তাদের থামিয়ে জিজ্ঞাসাবাদ করছেন এখানে অবস্থান নেওয়া মানুষেরা। কোথায় যাচ্ছেন, কেন এসেছেন, তা জানতে চাওয়া হচ্ছে। এমনকি পরিচয়পত্র ও মোবাইল দেখা হচ্ছে। ৩২ নম্বর সড়কে কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না।

এই এলাকায় কখনো কাউকে কাউকে ধাওয়া দিতে দেখা গেছে। কাউকে মারধর করতেও দেখা গেছে।

অবস্থান নেওয়া ব্যক্তিরাই এই এলাকায় আসা সন্দেহভাজন ১০ জনের বেশি মানুষকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

টিটি/এসএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।