১২ পুলিশ সুপারকে আনা হলো ডিএমপিতে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৬ পিএম, ১৩ আগস্ট ২০২৪
ফাইল ছবি

বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ১২ কর্মকর্তাকে ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার (ডিসি) হিসেবে বদলি করা হয়েছে।

এ ছাড়া পুলিশ সুপার পদমর্যাদার ১৬ জনকে বিভিন্ন রেঞ্জে পুলিশ সুপার ও একজনকে ডিএমপি অতিরিক্ত উপ-কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব মো. মাহাবুর রহমান শেখ স্বাক্ষরিত আদেশে এ বদলি করা হয়।

আরও পড়ুন

ডিএমপিতে উপকমিশনার হিসেবে বদলি হওয়া ১২ কর্মকর্তা হলেন রাজশাহীর সারদা বিপিএর পুলিশ সুপার ফারুক আহমেদ, ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার ও সুপারনিউমারারি অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত খোন্দকার নজমুল হাসান, এসবি ঢাকার পুলিশ সুপার ও সুপারনিউমারারি অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ রবিউল হোসেন ভূইয়া, পুলিশ স্টাফ কলেজের পুলিশ সুপার ও সুপারনিউমারারি অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত সুফিয়ান আহমেদ, খুলনা পিটিসির পুলিশ সুপার মো. ইসরাইল হাওলাদার, বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) উপকমিশনার মো. জুলফিকার আলী হায়দার, রংপুর পিটিসির পুলিশ সুপার আমিনুল ইসলাম, সিআইডির বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ রিয়াজুল হক, পুলিশ টেলিকম ঢাকার পুলিশ সুপার মো. শাহরিয়ার আলী, নৌ পুলিশের পুলিশ সুপার মোহাম্মদ রুহুল কবীর খান, সিআইডির বিশেষ পুলিশ সুপার রওনক জাহান ও পিবিআইয়ের পুলিশ সুপার রওনক আলম।

এ ছাড়া এসবি ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার ও সুপারনিউমারারি পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ জসীম উদ্দিনকে অতিরিক্তি উপকমিশনার হিসেবে ডিএমপিতে বদলি করা হয়েছে। 

টিটি/জেএইচ/এমএমএআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।