ট্রাফিক পুলিশকে সহযোগিতা করতে আজও সড়কে শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:০৫ পিএম, ১২ আগস্ট ২০২৪
ট্রাফিক নিয়ন্ত্রণে শিক্ষার্থীরা

কর্মবিরতি প্রত্যাহার করে আজ সোমবার থেকে কাজে যোগ দিয়েছেন ট্রাফিক পুলিশরা। তবে আজও ট্রাফিক পুলিশকে সহযোগিতা করতে সড়কে রয়েছেন শিক্ষার্থীরা।

এর আগে সরকার পতনের পর ৬ আগস্ট থেকে সড়কে ট্রাফিক নিয়ন্ত্রণের কাজ শুরু করেন শিক্ষার্থীরা। এসময় কোনো ট্রাফিক পুলিশকে দায়িত্ব পালন করতে দেখা যায় নি। এরপর রোববার (১১ আগস্ট) নতুন দায়িত্বপ্রাপ্ত স্বরাষ্ট্র উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেনের সঙ্গে বৈঠকের পর কর্মবিরতি প্রত্যাহার করেন পুলিশ সদস্যরা।

শিক্ষার্থীরা সড়কে শৃঙ্খলা রক্ষায় ভূমিকা রাখলেও এই কাজে প্রফেশনালরা যাতে দ্রুত ফিরে আসে সবারই কামনা ছিল এটি। প্রাইভেট কারের ড্রাইভার হামিম জাগো নিউজকে জানান, শিক্ষার্থীরা ভালো কাজ করেছে। তবে তারা যেভাবে দায়িত্ব পালন করছে রাস্তার মাঝখানে এসে এটা বিপদজনক তাদের জন্য।অন্যদিকে কিছু শিক্ষার্থী অনেক রুলস না জেনেও বাড়াবাড়ি করছে।

ট্রাফিক পুলিশকে সহযোগিতা করতে আজও সড়কে শিক্ষার্থীরা

সাজিদ নামের একজন পথচারী জানান, আমরা শিক্ষার্থীদের ওপর সন্তুষ্ট। তারা অনেক কষ্ট করেছে। তবে এটা তাদের কাজ না, দেশের ক্রান্তিলগ্নে কাজ করেছে। ট্রাফিক পুলিশ ফিরে সঠিকভাবে দায়িত্ব নেওয়াটাই সবার জন্য ভালো। শিক্ষার্থীরা পড়াশোনায় ফিরে যেতে পারবে।

এএএম/এসআইটি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।