নির্বাচন কমিশনের ৪ কর্মকর্তাকে বদলি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৯ পিএম, ১১ আগস্ট ২০২৪

সরকার পরিবর্তনের সঙ্গে সঙ্গে বিভিন্ন মন্ত্রণালয় ও অধিদপ্তরে বদলি কার্যক্রম শুরু হয়েছে। তার আঁচ পড়েছে নির্বাচন কমিশনেও (ইসি)। এরই মধ্যে ৪ কর্মকর্তাকে বদলি করেছে সাংবিধানিক প্রতিষ্ঠানটি।

ইসির উপ-সচিবকে বদলি করা হয়েছে। এর মধ্যে দুটি গুরুত্বপূর্ণ পদে পরিবর্তন আনা হলো নির্বাচন পরিচালনা শাখায়।

রোববার (১১ আগস্ট) ইসির জনবল ব্যবস্থাপনা শাখার সহকারী সচিব মোহাম্মদ শহীদুর রহমানের সই করা প্রজ্ঞাপন থেকে বিষয়টি জানা গেছে।

প্রজ্ঞাপন অনুযায়ী, রাঙ্গামাটির সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেনকে বদলি করে উপ-সচিব হিসেবে সচিবালয়ের নির্বাচন পরিচালনা শাখায় বদলি করা হয়েছে। আর নির্বাচন পরিচালনা শাখার উপ-সচিব মো. আতিয়ার রহমানকে বদলি করে নির্বাচন পরিচালনা অধিশাখার দায়িত্ব দেওয়া হয়েছে।

এদিকে নির্বাচন পরিচালনা শাখার উপ-সচিব এম মাজহারুল ইসলামকে বদলি করে মানব সম্পদ উন্নয়ন ও কল্যাণ শাখায় উপ-সচিব করা হয়েছে। আর মানব সম্পদ উন্নয়ন ও কল্যাণ শাখার উপ-সচিবকে মোহাম্মদ নুরুল আলমকে বদলি করে রাঙ্গামাটির সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা করা হয়েছে।

এমওএস/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।