সমন্বয় সভায় লে. কর্নেল নাহিদ

পুলিশ-জনগণকে সঙ্গে নিয়ে নাশকতার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৮ পিএম, ০৯ আগস্ট ২০২৪

পুলিশ ও অন্যান্য বাহিনী এবং জনগণকে সঙ্গে নিয়ে নাশকতার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে বলে মন্তব্য করেছেন লেফটেন্যান্ট কর্নেল নাহিদুজ্জামান খান। তিনি বলেছেন, সবাইকে আমরা বলতে চাই, আমাদের উপর ভরসা রাখুন। আমরা আমাদের দায়িত্বপ্রাপ্ত এলাকা সর্বোচ্চ নিরাপদে রাখবো। সেনাবাহিনীর পাশাপাশি, পুলিশ, আনসার এবং নাগরিক সমাজ, ছাত্র-জনতাকে পাশে নিয়ে সব নাশকতার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

শুক্রবার (৯ আগস্ট) বিকেলে আজিমপুর সরকারি অফিসার্স কোয়ার্টারে আয়োজিত বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক জননিরাপত্তা বিষয়ক সমন্বয় সভা শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

লেফটেন্যান্ট কর্নেল নাহিদুজ্জামান খান বলেন, আমরা দায়িত্ব নেওয়ার পর নিয়মিত ২৪ ঘণ্টা বিভিন্ন এলাকায় টহল দিচ্ছি। জনগণকে আমরা উৎসাহ-উদ্দীপনা দিচ্ছি। এছাড়াও যত ধর্মীয় উপাসনালয় রয়েছে- মসজিদ, মন্দির, গির্জা, প্যাগোডাতে আমরা সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করেছি।

আরও পড়ুন

তিনি বলেন, আমরা হটলাইন নম্বর চালু করেছি। লালবাগ, চকবাজার এবং কামরাঙ্গীরচর এলাকায় যেকোনো নাশকতামূলক কর্মকাণ্ড, হানাহানি এবং প্রাণনাশের হুমকির সম্মুখীন হলে সাধারণ জনগণ সেসব নম্বরে যোগাযোগ করবে। লালবাগ এবং চকবাজার থানা এলাকার জন্য ০১৭৬৯-০১৩৪৩৯ এবং কামরাঙ্গীরচর থানা এলাকার জন্য ০১৬১৯-৮৩২০৬৯ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

ডিএমপির লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মাহবুব উজ জামান, ঢাকা মেট্রো বিট আনসার বাহিনীর দক্ষিণ জোনের ডেপুটি ডিরেক্টর মোস্তাক আহমেদ, কামরাঙ্গীরচর, লালবাগ ও চকবাজার থানায় নিয়োজিত ডিসি, এডিসি, এসি ও ওসি, ঢাকা জেলায় নিয়োজিত এনডিসি, এডিসি এবং র্যাব, বিজিবি, বিএনসিসির প্রতিনিধিরা সভায় উপস্থিত ছিলেন।

টিটি/এমএইচআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।