সব হত্যার বিচার হবে, শৃঙ্খলা ফিরিয়ে আনবো: সেনাপ্রধান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২০ পিএম, ০৫ আগস্ট ২০২৪
সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান

কোটা সংস্কার আন্দোলন ঘিরে সৃষ্ট সহিংসতায় দেশে যত হত্যাকাণ্ড হয়েছে, তার বিচার হবে বলে জানিয়েছেন সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান।

সোমবার (৫ আগস্ট) বিকেলে জাতির উদ্দেশে দেওয়া ভাষণে তিনি এ কথা জানান।

ওয়াকার-উজ-জামান আরও বলেন, আমি আপনাদের কথা দিচ্ছি, সব অন্যায়, সব হত্যার বিচার আমরা করবো। আপনারা সেনাবাহিনীর প্রতি আস্থা রাখুন, সশস্ত্র বাহিনীর প্রতি আস্থা রাখুন। আমি সমস্ত দায়দায়িত্ব নিচ্ছি। আপনাদের জানমাল এবং আপনাদের আমি কথা দিচ্ছি, আপনারা আশাহত হবেন না।

ইনশাআল্লাহ, আপনাদের যত দাবি আছে সেগুলো আমরা পূরণ করবো এবং দেশে একটা শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে আনবো।

আরও পড়ুন

তিনি বলেন, আপনারা আমাকে সহায়তা করুন। দয়া করে আর এই ভাঙচুর, হত্যা, মারামারি, সংঘর্ষ- এগুলো থেকে বিরত থাকুন। আমি নিশ্চিত আপনারা যদি আমার কথামতো চলেন, আমরা যদি একসঙ্গে কাজ করি, নিঃসন্দেহে আমরা একটা সুন্দর পরিণতির দিকে অগ্রসর হবো।

আপনারা দয়া করে আমাকে সাহায্য করুন। মারামারি করে এই সংঘাতের মাধ্যমে আমরা আর কিছু অর্জন করতে পারবো না, আর কিছু আমরা পাবো না। দয়া করে সব সংঘাত-সহিংসতা থেকে বিরত হোন।

সবাই মিলে আমরা সুন্দর ভবিষ্যতের দিকে অগ্রসর হবো। অন্তর্বর্তীকালীন সরকার গঠন করে দেশ পরিচালনা করা হবে বলেও জানান জেনারেল ওয়াকার-উজ-জামান।

ইএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।