অনির্দিষ্টকালের জন্য সব ধরনের ট্রেন চলাচল বন্ধ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৮ এএম, ০৫ আগস্ট ২০২৪
ফাইল ছবি

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকা সরকার পতনের একদফা দাবিকে ঘিরে উদ্ভূত পরিস্থিতি ও কারফিউ জারি করায় অনির্দিষ্টকালের জন্য সব ধরনের ট্রেন চলাচল স্থগিত করেছে বাংলাদেশ রেলওয়ে।

রোববার (৪ আগস্ট) রাতে ট্রেন চলাচল স্থগিতের বিষয়টি বাংলাদেশ রেলওয়ের পরিচালক (জনসংযোগ) মো. নাহিদ হাসান খাঁন এক ক্ষুদে বার্তায় গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

আরও পড়ুন

তিনি বলেন, সবার অবগতির জন্য জানানো যাচ্ছে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত সব ধরনের ট্রেন চলাচল সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। গতকাল ৪ আগস্টও ট্রেন চলাচল স্থগিত রাখা হয়েছিল।

এর আগে সরকারি চাকরিতে কোটা ইস্যুকে ঘিরে চলমান পরিস্থিতিতে গত ১৮ জুলাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচির দিন থেকে সারা দেশে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

বৃহস্পতিবার (১ আগস্ট) স্বল্প দূরত্বের ট্রেন চলাচল শুরু হয়। তবে আন্ত:নগর ট্রেন চালাচল বন্ধ ছিলো। রেলওয়ের এই সিদ্ধান্তের ফলে আজ থেকে সব ধরনের ট্রেন চলাচল বন্ধ থাকবে।

এনএস/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।