শহীদ মিনারে পানি-পেয়ারা ফ্রি দিচ্ছেন অনেকে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪২ পিএম, ০৩ আগস্ট ২০২৪

চলমান কোটা সংস্কার আন্দোলনে শহীদ মিনারে একত্রিত হয়েছেন হাজারো শিক্ষার্থী থেকে শুরু করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। সমাবেশ চলাকালীন আন্দোলনকারীদের ডেকে ফ্রিতে পানি, পেয়ারা ও আমড়া বিতরণ করছেন অনেকে।

শনিবার (৩ আগস্ট) বিকেলে সরেজমিনে দেখা যায়, সুমন মিয়া নামের এক বিক্রেতা সাধারণ শিক্ষার্থীদের পেয়ারা ফ্রি দিচ্ছেন। এছাড়া নুর নাহার নামে আরেক বিক্রেতা ফ্রিতে পানি বিতরণ করছেন।

শহীদ মিনারে পানি-পেয়ারা ফ্রি দিচ্ছেন অনেকে

আরও পড়ুন

শহীদ মিনারের সামনে ঘুরে ঘুরে আন্দোলনকারীদের ডেকে ফ্রিতে এসব খাবার দিতে দেখা গেছে। বিক্রেতা সুমন মিয়া বলেন, সবসময় তো ব্যবসা করি। আজ সব আমড়া, পেয়ারা ফ্রিতে দিচ্ছি। ছাত্ররা দেশের জন্য জীবন দিচ্ছে আর আমি পেয়ারা দিতে পারবো না তাতো হয় না।

নুর নাহার বলেন, আমি রাস্তায় ঘুরে পানি বিক্রি করি। আমার বিক্রি করা পানি বিলিয়ে দিয়েছি আজ। আরেক ভাই আরও কিছু পানি কিনে দিয়েছে। সেসবও ফ্রিতে দিচ্ছি। ছাত্ররা আমাগো ভাই, তাগোর জন্য এসব দিচ্ছি।

এনএস/এমআরএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।