বীর মুক্তিযোদ্ধারাও যোগ দিলেন শহীদ মিনারে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৭ পিএম, ০৩ আগস্ট ২০২৪
বীর মুক্তিযোদ্ধারাও শহীদ মিনারে যোগ দিয়েছেন

বৃষ্টি উপেক্ষা করে কেন্দ্রীয় শহীদ মিনারে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকা বিক্ষোভ সমাবেশে যোগ দিয়েছেন বীর মুক্তিযোদ্ধারা।

শনিবার (৩ আগস্ট) বিকেল ৩টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে বীর মুক্তিযোদ্ধাদের যোগ দিতে দেখা যায়।

বৃষ্টি উপেক্ষা করেই শিক্ষার্থীদের আন্দোলনের সঙ্গে একাত্মতা ঘোষণা করে ‘৭১ এর রনাঙ্গণের মুক্তিযোদ্ধা’র ব্যানারে বীর মুক্তিযোদ্ধারা শহীদ মিনারে সমবেত হন।

এদিন বিকেল ৩টায় শিক্ষার্থীদের পূর্বঘোষিত কর্মসূচি পালিত হওয়ার কথা থাকলেও ঘণ্টা খানেক আগে থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিক্ষোভে অংশ নিতে শুরু করেন তারা।

আরও পড়ুন

কর্মসূচিতে শিক্ষার্থীদের সঙ্গে যোগ দেন অভিভাবকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। মানুষের ঢলে জনসমুদ্রে পরিণত হয় কেন্দ্রীয় শহীদ মিনার এলাকা।

সরেজমিনে দেখা যায়, মানুষের ঢল শহীদ মিনার এলাকা ছাপিয়ে চাঁনখারপুল মোড়, দোয়েল চত্বর, জগন্নাথ হল মোড় এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল টাওয়ার পর্যন্ত ছড়িয়ে পড়েছে।

এনএস/ইএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।