ত্রাণ প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রী মানবসৃষ্ট দুর্যোগ দ্রুত সমাধান করেছেন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৪ এএম, ২৫ জুলাই ২০২৪
সংবাদ সম্মেলনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে মানবসৃষ্ট দুর্যোগকে দ্রুত সমাধান করতে পেরেছেন বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান।

বুধবার (২৪ জুলাই) রাজধানীর হাতিরঝিল এলাকায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

সরকার শিক্ষার্থীদের পক্ষেই ছিল উল্লেখ করে তিনি বলেন, দুঃখজনকভাবে আমাদের কোমলমতি শিক্ষার্থীরা বুঝতে না পেরে আন্দোলন করেছে। এর মাঝে বিএনপি-জামাতের স্বাধীনতা বিরোধী লোকেরা মানুষের সম্পদ নষ্ট করেছে।

প্রতিমন্ত্রী বলেন, এই চলমান পরিস্থিতিতে অনেক মানুষ বেকার হয়ে পড়েছে। সমস্যায় পড়েছে। এর জন্য প্রধানমন্ত্রী মানুষের পাশে দাঁড়াতে বলেছেন। এই আহ্বানে সাড়া দিয়ে দুর্যোগ মন্ত্রণালয় এগিয়ে এসেছে। ঢাকা ও চট্টগ্রাম সিটি করপোরেশনে বিশাল ত্রাণ কার্যক্রম চালু করা হয়েছে। রেড ক্রিসেন্টও প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে ক্ষতিগ্রস্থ মানুষের সেবায় এগিয়ে এসেছে।

তিনি আরও বলেন, হতাহত পরিবারের সংখ্যা সঠিকভাবে এখনো নিরুপণ করা সম্ভব হয়নি। তদন্ত চলছে। তদন্ত শেষে তা সঠিকভাবে উঠে আসবে।

এএএম/এসআইটি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।