ঘরে ফিরতে ভোগান্তিতে সাধারণ মানুষ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৫ পিএম, ২৪ জুলাই ২০২৪

সকাল ১০টা থেকে ৫টা পর্যন্ত কারফিউ শিথিল ও সাধারণ ছুটি শেষ হওয়ার পর রাজধানীজুড়ে বেড়ে গেছে কর্মচাঞ্চল্য। বুধবার (২৪ জুলাই) সকাল থেকে রাস্তায় ছিল যানজট। তবে ৫টার আগে অফিস শেষ করে বাসায় ফিরতে না পারা অনেক চাকরিজীবী ও সাধারণ মানুষ পড়েছেন বিপাকে।

বুধবার (২৪ জুলাই) বিকেল সাড়ে ৪টা নাগাদ রাজধানীর বিভিন্ন সড়ক ঘুরে দেখা যায়, এ সময় পর্যন্ত যেসব গণপরিবহন চলছিল তাতে তিল ধারণের জায়গা নেই। নতুন করে বাস স্টেশন থেকে না ছাড়ায় বিপাকে পড়েছেন সাধারণ মানুষ। বাস না পেয়ে হেঁটেই বাসার পথে অনেকেই রওয়ানা দেন।

অনেকের সঙ্গে কথা বলে জানা যায়, কারফিউ শুরুর আগেই ঘরে ফিরতে পারবে কি না তা নিয়ে সংশয়ে তারা।

পল্টন এলাকা থেকে বাসে বাড্ডায় ফিরছিলেন আসাদ। তিনি জাগো নিউজকে বলেন, অফিস শেষ করতে পেরেছি ৪টা নাগাদ। কিন্তু রাস্তায় যানজটের কারণে ৫০ মিনিটে পৌঁছেছি বাড্ডায়। যাবো কুড়িল। ৫টার আগে পৌঁছাতে পারবো না মনে হয়।

অফিস শেষে বাড্ডা থেকে মিরপুরের কোনো বাস পাননি সাইফুল পাটোয়ারী। তিনি বলেন, এখন আর রাস্তায় কোনো বাস নেই। কাউন্টারগুলো থেকে জানানো হয় নতুন করে কোনো বাস ছাড়ছে না।

এএএম/এসএনআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।