চট্টগ্রামে সংঘর্ষে আরও একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০৮ পিএম, ১৬ জুলাই ২০২৪
চট্টগ্রামে সংঘর্ষে তিনজন মারা গেছেন/ছবি জাগো নিউজ

চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে আরও একজন মারা গেছেন। এ নিয়ে এ ঘটনায় তিনজন নিহত হলেন। নিহতদের মধ্যে একজন চট্টগ্রাম কলেজের শিক্ষার্থী, একজন পথচারী এবং অন্যজনের পরিচয় জানা যায়নি।

নিহত শিক্ষার্থীর নাম ওয়াসিম আকরাম (২৩)। তিনি চট্টগ্রাম কলেজের সমাজবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র। নিহত পথচারীর নাম মো. ফারুক (৩৩)।

তিনজনের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত আটজন আহত হয়েছেন।

jagonews24

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন ও বাকলিয়া সহকারী কমিশনার ভূমি এ এফ এম শামীম এ বিষয়টি নিশ্চিত করেছেন।

চট্টগ্রাম নগরের মুরাদপুর-ষোলশহর এলাকায় ছাত্রলীগ-যুবলীগের সঙ্গে কোটাবিরোধী আন্দোলনকারীদের সংঘর্ষের ঘটনায় পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। থেমে থেমে ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটে। ছাত্রলীগের কারও কারও হাতে অস্ত্রও দেখা গেছে।

মঙ্গলবার (১৬ জুলাই) বিকেল সাড়ে ৫টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত মুরাদপুর-ষোলশহর এলাকায় চলছে দুপক্ষের ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা। উভয়পক্ষ ইটপাটকেল নিক্ষেপ করছে।

এমডিআইএইচ/বিএ/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।