থেমে থেমে সংঘর্ষ চলছে সায়েন্সল্যাবে, ইটপাটকেল নিক্ষেপ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২২ পিএম, ১৬ জুলাই ২০২৪
আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে থেমে থেমে সংঘর্ষ চলছে ছাত্রলীগের/ ছবি- মাহবুব আলম

রাজধানীর সায়েন্সল্যাব মোড়ে কোটাবিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে ঢাকা কলেজ ছাত্রলীগ ও ঢাকা মহানগর ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের ধাওয়া-পাল্টাধাওয়া চলছে। দুপুর দেড়টা থেকে শুরু হওয়া ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ এখনো চলছে। পুরো এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

মঙ্গলবার (১৬ জুলাই) বিকেল সাড়ে ৩টার পরও থেমে থেমে সংঘর্ষ হয়।

এর আগে এদিন দুপুর ১টা থেকে সায়েন্সল্যাবে শিক্ষার্থীরা জড়ো হন, বিপরীত পাশে অবস্থান নেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এরপর শুরু হয় ধাওয়া-পালটাধাওয়া ও ককটেল বিস্ফোরণ।

থেমে থেমে সংঘর্ষ চলছে সায়েন্সল্যাবে, ইট-পাটকেল নিক্ষেপ

সরেজমিনে দেখা গেছে, সায়েন্সল্যাব মোড় থেকে জিগাতলা পর্যন্ত শিক্ষার্থীরা অবস্থান নিয়েছেন। অন্যদিকে টিচার্স ট্রেনিং কলেজ ও ঢাকা কলেজের সামনের সড়কে ছাত্রলীগ অবস্থান করছে।

সায়েন্সল্যাব মিরপুর রোড ও আশপাশের সড়কে যান চলাচল বন্ধ। সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

সংঘর্ষের ফলে নিউমার্কেট ও সিটি কলেজের সামনে আটকা পড়েছেন সাধারণ মানুষ। তারা সায়েন্সল্যাব মোড় অতিক্রম করতে পারছেন না। সংঘর্ষ চলায় নিউমার্কেট ও সায়েন্সল্যাব এলাকার দোকানপাট বন্ধ রেখেছেন দোকানিরা।

এনএস/আরএএস/কেএসআর/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।