ঢাকায় নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩১ পিএম, ১৪ জুলাই ২০২৪

রাজধানীর যাত্রাবাড়ীর কোনাপাড়া রহমতপুর মোড় এলাকায় একটি নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে মো. আশরাফুল ইসলাম (২৮) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার (১৪ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

আশরাফুলের সহকর্মী মোত্তাকিন বলেন, সকালে কোনাপাড়ার রহমতপুর মোড় এলাকার একটি নির্মাণাধীন ভবনের তৃতীয় তলায় ঢালাইয়ের সময় বিদ্যুতের প্রধান তারের সঙ্গে জড়িয়ে যায় আশরাফুল। ওই সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন তলা থেকে নিচে পড়ে যান আশরাফুল। পরে গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আশরাফুল কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার ধনিয়া ঘর গ্রামের দুলাল মিয়ার সন্তান। যাত্রাবাড়ীর কোনাপাড়া এলাকায় ভাড়া থাকতেন তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

কাজী আল আমিন/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।