চট্টগ্রামে জমি নিয়ে বিরোধে মাছ ব্যবসায়ী খুন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১২:০৩ পিএম, ১৪ জুলাই ২০২৪
ফাইল ছবি

চট্টগ্রামের আনোয়ারায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মো. জালাল (৩৮) নামে এক মাছ ব্যবসায়ী খুন হয়েছেন।

রোববার (১৪ জুলাই) সকাল ৭টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে ভোররাতে আনোয়ারা থানাধীন মনু মিয়ার দিঘী এলাকায় এ হামলার ঘটনা ঘটে। নিহত জালাল আনোয়ারার জুঁইদণ্ডী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মৃত আলতাফ মুন্সীর ছেলে।

আরও পড়ুন

চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবক খুন, আটক ৩

আনোয়ারা থানার ওসি সোহেল আহমদ জানান, মো. জালাল মাছ ব্যবসায়ী। প্রতিদিনের মতো রোববার ভোরে সিএনজি অটোরিকশা করে মাছ কেনার জন্য আড়তে যাচ্ছিলেন। ভিকটিমের সঙ্গে একই এলাকার আরেক পরিবারের জমিজমা সংক্রান্ত বিরোধ রয়েছে। ওই বিরোধের জের ধরে ভোরে প্রতিপক্ষরা ধারালো ছুরি ও রামদা নিয়ে জালালকে এলোপাথারি কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন জালালকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হামলার ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানান ওসি।

চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই নুরুল আলম আশেক জাগো নিউজকে বলেন, তার মরদেহ চমেকের মর্গে রয়েছে।

এমডিআইএই/এসআইটি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।