চট্টগ্রামে মনা খুনের মামলায় গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০১:২৭ পিএম, ১২ জুলাই ২০২৪

চট্টগ্রাম মহানগরীতে কথিত সন্ত্রাসী সাহেদ হোসেন ওরফে মনা খুনের ঘটনায় করা মামলায় চারজনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। বৃহস্পতিবার (১১ জুলাই) হবিগঞ্জ থেকে তাদের গ্রেফতার করা হয়।

শুক্রবার (১২ জুলাই) গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে, গ্রেফতাররা সীমান্ত পাড়ি দিয়ে ভারতে চলে যাওয়ার চেষ্টা করছিলেন। নিহত মনার বিরুদ্ধেও মারামারি, মাদক, সন্ত্রাসী কর্মকাণ্ডের বেশ কয়েকটি মামলা রয়েছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ওবায়েদুল হক জাগো নিউজকে বলেন, নগরীর রিয়াজ উদ্দিন বাজার এলাকার সাহেদ হোসেন মনা হত্যাকাণ্ডে জড়িত চারজনকে হবিগঞ্জ থেকে গ্রেফতার করে চট্টগ্রামে আনা হয়েছে। তাদের আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে।

পুলিশ ও থানা সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত ৭ জুলাই দিনগত রাতে নগরীর কোতোয়ালী থানার রিয়াজ উদ্দিন বাজার এলাকায় ব্যবসায়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যাকাণ্ডের শিকার হন সাহেদ হোসেন মনা। এ ঘটনায় তার বাবা শাহ আলম বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- রহিম (২৬), জুয়েল প্রকাশ ওরফে মুরগি জুয়েল (৩২), মো. সজীব (২৪), শেখ ফরহাদ (২২), মো. শুক্কুর (৩৫), হানিফ প্রকাশ ওরফে মাছ হানিফ (৩৫), সবুজ (৩২), সাগর (২৮), বশির প্রকাশ ওরফে টিউমার বশির (৩০), ইকবাল (৩১) ও শাকিল (২০)।

হত্যাকাণ্ডের পর দিন ৯ জুলাই আসামি শেখ ফরহাদ ও সজীবকে গ্রেফতার করে পুলিশ।

এমডিআইএইচ/এমকেআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।