সহপাঠীর বাসায় কলেজশিক্ষার্থী খুন: মূল অভিযুক্ত রাজিন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:১১ এএম, ০৮ জুলাই ২০২৪
নিহত জুবায়ের হাসান রাফিত

রাজধানীর মিরপুরে ঢাকা কমার্স কলেজের শিক্ষার্থী জুবায়ের হাসান রাফিত (১৮) হত্যার ঘটনায় তারই সহপাঠী মূল অভিযুক্ত চৌধুরী রাজিন ইকবালকে (১৮) গ্রেফতার করেছে র‍্যাব।

রোববার (৭ জুলাই) রাতে হবিগঞ্জে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এর আগে এই ঘটনায় রাজিন ও তার বাবা ইকবাল হোসাইনকে আসামি করে মামলা করেন নিহত রাফিতের বাবা আবুল বাশার।

রাজিনকে গ্রেফতারের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন র‌্যাব-৪-এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আবদুর রহমান।

তিনি বলেন, ঢাকা কমার্স কলেজের শিক্ষার্থী জুবায়েরকে কুপিয়ে হত্যায় অভিযুক্ত রাজিনকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে সোমবার (৮ জুলাই) বিস্তারিত জানানো হবে।

আরও পড়ুন: মিরপুরে সহপাঠীর বাসায় কলেজশিক্ষার্থীকে কুপিয়ে হত্যা

এর আগে পূর্বশত্রুতার জেরে শনিবার (৬ জুলাই) সন্ধ্যায় কমার্স কলেজের পাশে হাউজিং অ্যান্ড সেটেলমেন্ট কোয়ার্টারের একটি বাসায় কলেজশিক্ষার্থী জুবায়ের হাসান রাফিতকে ডেকে নিয়ে ধারালো বটি দিয়ে হত্যা করা হয়।

নিহত শিক্ষার্থীর গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জে। তার বাবার নাম আবুল বাশার। ঢাকায় মামার বাসায় থেকে পড়াশোনা করতেন তিনি।

টিটি/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।