রাজধানীতে অটোরিকশার ধাক্কায় প্রাণ গেলো বৃদ্ধার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪০ পিএম, ০৭ জুলাই ২০২৪
ফাইল ছবি

রাজধানীর উত্তরা ১২ নম্বর সেক্টরে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় মোছা. নুরজাহান বেগম (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন।

রোববার (৭ জুলাই) দুপুর পৌনে ১২টার দিকে তুরাগ থানাধীন উত্তরা ১২ নম্বর সেক্টরের খালপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার পর ওই বৃদ্ধাকে ঢামেকে নিয়ে আসা নুরুল ইসলাম জানান, দুপুরের দিকে বৃদ্ধা নুরজাহান বেগম খালপাড় এলাকায় রাস্তা পার হচ্ছিলেন। এ সময় দ্রুতগতির একটি ব্যাটারিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দেয়। তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে পরে তাকে ঢামেকে নেওয়া হয়। সেখানে দুপুর আড়াইটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

তিনি আরও জানান, নিহত ওই বৃদ্ধা রাস্তায় রাস্তায় ভিক্ষাবৃত্তির কাজ করতেন বলে জানতে পেরেছি। তার পুরো পরিচয় এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

কাজী আল-আমিন/ইএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।