চট্টগ্রামে মার্কেটে এসি বিস্ফোরণ, যুবকের পা বিচ্ছিন্ন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১১ পিএম, ০৫ জুলাই ২০২৪
কেবিএইচ প্লাজায় বিস্ফোরণে দুজন আহত হয়েছেন/ ফাইল ছবি

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানা এলাকায় একটি মার্কেটে বিস্ফোরণ হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন দুই যুবক। এদের মধ্যে একজনের পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

শুক্রবার (৫ জুলাই) দুপুরে প্রবর্তক মোড় এলাকার কেবিএইচ প্লাজায় এ বিস্ফোরণ হয়। ধারণা করা হচ্ছে, এসি বিস্ফোরণ হয়ে এ দুর্ঘটনা ঘটেছে।

আহতরা হলেন- রেজাউল ও গফুর। এদের মধ্যে রেজাউলের পা বিচ্ছিন্ন হয়ে গেছে। তিনি নগরের ম্যাক্স কনস্ট্রাকশনের কর্মকর্তা। অপরজন গফুর কেবিএইচ প্লাজায় কর্মরত ছিলেন।

আরও পড়ুন

পাঁচলাইশ থানার উপ-পরিদর্শক মো. রেজাউল করিম বলেন, ‌‘রেজাউল মিমি সুপার মার্কেট থেকে কেনাকাটা শেষ করে পাশের মার্কেটের সামনে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ বিস্ফোরণে তার পা বিচ্ছিন্ন হয়ে যায়। স্বজনরা তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করেছেন। এছাড়া আহত গফুরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।’

‘কীভাবে কী বিস্ফোরণ হয়েছে তা এখনো জানা যায়নি। পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে’, যোগ করেন পুলিশের এই কর্মকর্তা।

এএজেড/কেএসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।