মাদকাসক্ত বাবার মারধরে শিশুর মৃত্যুর অভিযোগ

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১০:০২ এএম, ০৫ জুলাই ২০২৪
ফাইল ছবি

রাজধানীর পল্লবীতে পলাশনগর বেলতলা জোড়াখাম্বা এলাকায় মাদকাসক্ত বাবার বিরুদ্ধে শিশুসন্তানকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত ওই শিশুটির নাম জোবায়ের (৮)।

বুধবার (৩ জুলাই) দিনগত রাতে এ ঘটনা ঘটে।

নিহত জোবায়েরের এক আত্মীয় জানান, তার বাবা সেলিম মাদকাসক্ত। বিভিন্ন সময় তার স্ত্রী জুবাইদাকে মারধর করতো। এক পর্যায়ে জুবাইদা সহ্য করতে না পেরে অন্য আরেক জায়গায় বিয়ে করেন। তার আট বছরের শিশু জোবায়েরকে তার নানির কাছে রাখেন। এ বিষয় নিয়ে সেলিম জুবাইদাকে চাপ প্রয়োগ করতো। পরে তারা ছেলেকে সেলিমের কাছে দিয়ে দেয়।

বুধবার রাতে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে জোবায়েরকে মারধর করেন সেলিম। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়। এ বিষয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন।

পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাক আহমেদ জানান, বেলা সাড়ে ১১টার দিকে খবর পেয়ে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে যান তারা। সেখান থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, নিহত শিশুটির শরীরে ক্ষতচিহ্ন রয়েছে, তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

কাজী আল আমিন/এসএনআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।