ফেরদৌস

এমপি হওয়ার পেছনে নিরাপদ খাদ্যের বড় ভূমিকা রয়েছে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৫ পিএম, ৩০ জুন ২০২৪

২০২৪-২৫ অর্থবছর মেয়াদে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করবেন চিত্রনায়ক ফেরদৌস। এজন্য তার সঙ্গে এক বছরের চুক্তি স্বাক্ষর হয়েছে।

চুক্তি স্বাক্ষর শেষে ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ও চিত্রনায়ক ফেরদৌস আহমেদ বলেন, গত ১০-১৫ বছর ধরে আমি চেষ্টা করছি ভিন্ন কিছুর সঙ্গে সম্পৃক্ত হতে। সেগুলোর মধ্যে অন্যতম হলো নিরাপদ খাদ্য কর্তৃপক্ষে সম্পৃক্ত হওয়া। আমার মনে হয়, সংসদ সদস্য হওয়ার পেছনে নিরাপদ খাদ্যের একটা বড় ভূমিকা আছে।

রোববার এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ফেরদৌস বলেন, নিরাপদ খাদ্যের সঙ্গে যখন যুক্ত হলাম, এরপর থেকে মাঠে-ঘাটে, জনপ্রান্তরে, মানুষের সঙ্গে মেশার যে ব্যাপারটা ছিল, সেটা কিন্তু এ জায়গা থেকেই শুরু হয়েছে।

কর্তৃপক্ষের সম্মেলন কক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে তিনি আরও বলেন, যারা ভেজাল দেয়, তারা একদিনে শুধরায় না। এটা দীর্ঘদিনের অনুশীলনের বিষয়। তাই নিরাপদ খাদ্যের কাজটা আরও নিষ্ঠার সঙ্গে সুন্দরভাবে করতে হবে।

অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন বিএফএসএ চেয়ারম্যান জাকারিয়া। স্বাগত বক্তব্য দেন কর্তৃপক্ষের সদস্য আবু নূর মো. শামসুজ্জামান।

চলতি অর্থবছরেও (২০২৩-২৪) ফেরদৌস আহমেদ বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করেন। ২০২৪-২৫ অর্থবছরের জন্য পুনরায় তাকে শুভেচ্ছাদূত করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কর্তৃপক্ষের পরিচালক মো. মিজানুর রহমান।

এনএইচ/এমএইচআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।