ঢাকায় ফুটপাত থেকে শিশুর মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫২ পিএম, ৩০ জুন ২০২৪
ফাইল ছবি

রাজধানীর তেজগাঁওয়ে ফুটপাত থেকে এক কন্যা শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩০ জুন) শিল্পাঞ্চল থানার শহীদ তাজউদ্দীন আহমেদ সরণির নির্মাণাধীন ডিপিডিসি ভবনের বাউন্ডারির কাছের ফুটপাত থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

দুপুরে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। তাৎক্ষণিক ওই শিশুর পরিচয় জানা যায়নি। শিশুটির বয়স পাঁচ থেকে ছয় হবে বলে ধারণা করছে পুলিশ।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) মোছা. তানজিম ইয়াসমিন জানান, খবর পেয়ে শহীদ তাজউদ্দীন আহমেদ সরণির নির্মাণাধীন ডিপিডিসি বিল্ডিংয়ের বাউন্ডারি বেড়া সংলগ্ন ফুটপাত থেকে অজ্ঞতপরিচয়ের এক শিশুর মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

স্থানীয় বাসিন্দাদের বরাত দিয়ে এসআই আরও জানান, ওই শিশুটিকে রাতে অথবা ভোরের কোনো এক সময় দুর্বৃত্তরা ফেলে দিয়ে যায়। শিশুটি ধর্ষিত হয়েছে কি না এবং তার মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য আইনি প্রক্রিয়া চলমান রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

কাজী আল আমিন/ এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।