কিবরিয়া হত্যা : চতুর্থ বারের মতো সম্পূরক চার্জশিট


প্রকাশিত: ০৮:০৬ এএম, ২১ ডিসেম্বর ২০১৪

সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলার সম্পুরক চার্চশিট দাখিল করা হয়েছে। চতুর্থবারের মতো দাখিল করা এ সম্পূরক চার্চশিটে দুই আসামির নাম সংশোধন করা হয়েছে।

হবিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রশীদ আহমেদ মিলনের আদালতে রোববার দুপুরে এ চার্জশিট দাখিল করা হয়। এর আগে গত ১৩ নভেম্বর কিবরিয়া হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির সহকারী পুলিশ সুপার (এএসপি) মেহেরুন নেছা পারুল তৃতীয় দফায় সম্পূরক চার্জশিট দাখিল করেন। ওই চার্জশিটে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাবেক রাজনৈতিক সচিব হারিছ চৌধুরী, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও হবিগঞ্জ জেলা বিএনপি সাধারণ সম্পাদক, হবিগঞ্জ পৌর মেয়র জি কে গউছসহ নতুন ১১ জনের নাম অন্তর্ভুক্ত করে ৩৫ জনকে আসামি করা হয়।

হবিগঞ্জ আমলি আদালতের বিচারক রোকেয়া বেগম শুনানিকালে গত ৩ ডিসেম্বর সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও হবিগঞ্জ মেয়র জি কে গউছের নাম-ঠিকানা ভুল থাকায় বিচারক ২১ ডিসেম্বর ঠিকানা সংশোধন করে চতুর্থ দফায় সম্পূরক চার্জশিট দাখিলের আদেশ দেন।

উল্লেখ্য, ২০০৫ সালের ২৭ জানুয়ারি হবিগঞ্জ সদর উপজেলার বৈদ্যের বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে গ্রেনেড হামলায় সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়াসহ পাঁচজন নিহত হন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।