৯৯৯-এ ফোন, বাজারের থলেতে মিললো কাটা রাইফেল-কার্তুজ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৬:০০ পিএম, ২৮ জুন ২০২৪
পতেঙ্গা থানার ফুলছড়ি পাড়ার বিল থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়

চট্টগ্রামে ‘জাতীয় সেবা ৯৯৯’- এ ফোন পেয়ে পরিত্যক্ত বাজারের থলে থেকে দুটি কাটা রাইফেল ও দুই কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে চট্টগ্রাম নগরের পতেঙ্গা থানার ফুলছড়ি পাড়ার বিল থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়।

সিএমপি বন্দর বিভাগের উপ-পুলিশ কমিশনার শাকিলা সুলতানা জানান, স্থানীয় এক নারীর ফোন পেয়ে পুলিশ প্লাস্টিকের থলে দিয়ে মোড়ানো দুইটি কাটা রাইফেল উদ্ধার করেছে।

এছাড়া অন্য একটি গোলাপি রংয়ের শপিং ব্যাগের ভেতর রাখা দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম ও পরিদর্শক (তদন্ত) পরিদর্শক আনিসুর রহমান উপস্থিত থেকে এসব অস্ত্র উদ্ধার করেন।

তিনি বলেন, উদ্ধার অস্ত্রগুলোর মধ্যে একটি রাইফেলের বাড, বডি ও ব্যারেলসহ মোট দৈর্ঘ্য ১৭ ইঞ্চি সাড়ে চার সেন্টিমিটার। অপর রাইফেলটির বাট বডি ও ব্যারেলসহ দৈর্ঘ্য সাড়ে ২২ ইঞ্চি। কে বা কারা এসব অস্ত্র ওই স্থানে রেখেছিলো তা তদন্ত করছে।।

এমডিআইএইচ/এএজেড/এমআরএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।