নতুন সেনাপ্রধানের কাছে দায়িত্ব হস্তান্তর করলেন বিদায়ী সেনাপ্রধান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৩ পিএম, ২৩ জুন ২০২৪

বিদায়ী সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ রোববার (২৩ জুন) শিখা অনির্বাণে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়াও তিনি সেখানে রাখা পরিদর্শন বইতে সই করেন। পরে বাংলাদেশ সেনাবাহিনীর একটি চৌকস দল বিদায়ী সেনাবাহিনী প্রধানকে সেনাকুঞ্জে গার্ড অব অনার প্রদান করে এবং তিনি সেখানে একটি গাছের চারা রোপন করেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আইএসপিআর জানায়, সেনাবাহিনী প্রধান এদিন নৌবাহিনী প্রধান এডমিরাল এম নাজমুল হাসান ও বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল হাসান মাহমুদ খাঁনের সঙ্গে বিদায়ী সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে তারা পারস্পরিক কুশল বিনিময় করেন। এসময় সেনাবাহিনী প্রধান তার দায়িত্ব পালনকালীন সহযোগিতার জন্য নৌবাহিনী প্রধান ও বিমান বাহিনী প্রধানকে ধন্যবাদ জানান।

নতুন সেনাপ্রধানের কাছে দায়িত্ব হস্তান্তর করলেন বিদায়ী সেনাপ্রধান

পরবর্তীতে বিদায়ী সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ সেনাবাহিনী প্রধানের সচিবালয়ে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামানের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

নতুন সেনাপ্রধানের কাছে দায়িত্ব হস্তান্তর করলেন বিদায়ী সেনাপ্রধান

দায়িত্ব হস্তান্তরের পর বিদায়ী সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদকে সামরিক রীতিতে বিদায় জানানো হয়।

এসময় ঢাকা সেনানিবাসে কর্মরত জ্যেষ্ঠ সামরিক কর্মকর্তাসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

টিটি/এমকেআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।