২৪ ঘণ্টায়ও সন্ধান মিলেনি কর্ণফুলী নদীতে নিখোঁজ কাজলের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৬:০২ পিএম, ২৩ জুন ২০২৪

২৪ ঘণ্টায়ও সন্ধান মেলেনি চট্টগ্রামের কর্ণফুলী নদীতে পড়ে নিখোঁজ হওয়া আশরাফ উদ্দিন কাজলের (৫৩)। কাজলকে মৃত অথবা জীবিত ফিরে পেতে স্বজন ও এলাকাবাসী নদীর পাড়ে অপেক্ষায় রয়েছেন।

শনিবার (২২ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে কালুরঘাট সেতুর পশ্চিম প্রান্তে ফেরির সঙ্গে ধাক্কা লেগে যাত্রীবাহী নৌকা থেকে কাজলসহ দুজন নদীতে পড়ে যান। এর মধ্যে নূর কাদের নামের একজনকে স্থানীয় লোকজন তাৎক্ষণিক উদ্ধার করতে সক্ষম হন। তবে কাজল নদীতে তলিয়ে যান। ঘটনার পর থেকে তার খোঁজে নদীতে তল্লাশি শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

আশরাফ উদ্দিন কাজল বোয়ালখালী উপজেলার পূর্ব গোমদণ্ডী এলাকার বাসিন্দা। তিনি পল্লী বিদ্যুৎ সমিতি-১ পটিয়ার পরিচালক।

আরও পড়ুন

কালুরঘাট-চান্দগাঁও ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. বাহার উদ্দিন জানান, শনিবার ঘটনার পর থেকে রাত ৮টা পর্যন্ত উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। রোববার আবারও ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে।

আগ্রাবাদ ফায়ার সার্ভিস স্টেশনের ডুবুরি ইউনিটের সাব-অফিসার মো. জসিম উদ্দিন বলেন, নদীতে জোয়ারের পানি বৃদ্ধি ও প্রবল স্রোত থাকায় উদ্ধার তৎপরতা চালাতে হিমশিম খেতে হচ্ছে। রোববার সকালে চার সদস্যের ডুবুরি ইউনিট উদ্ধার অভিযান শুরু করে। তবে বৈরী পরিস্থিতির কারণে দুপুর দেড়টার অভিযান স্থগিত করা হয়েছে।

এমডিআইএইচ/এসআইটি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।